শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোলের পর কেঁদে ফেলেছি: পরীমণি ব্রাজিল যে কারণে ছিটকে গেল বিএনপির ৭ এমপির সংসদ থেকে পদত্যাগের ঘোষণা ১১ লাখের যৌতুক ফিরিয়ে দিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন যুবক রোমান্টিক সিনেমায় আর অভিনয় করবেন না রণবীর বাংলাদেশি সমর্থকদের জন্য নাচবেন মেসি : আগুয়েরো রাজধানীর অলিগলিতে সতর্ক অবস্থানে আওয়ামী লীগ কর্মীরা খালেদা জিয়ার বাসভবনের আশপাশে আরো পুলিশ মোতায়েন বাংলাদেশের পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাকর্মীরা ঘরে না ঢোকা পর্যন্ত আমরা পাহারায় থাকব : নিখিল সমাবেশ ঘিরে যে আতঙ্ক ছিল, আজ নেই: ডিবিপ্রধান নেতাকর্মীরা পাহারাদার হিসেবে আছেন: মায়া পূর্বাঞ্চলের পরিস্থিতি খুবই জটিল: জেলেনস্কি রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৯ কক্সবাজারের কালো টপসে ঝলমলে মিম

আমার একটুও গায়ে লাগে না : শ্রাবন্তী

আমার একটুও গায়ে লাগে না : শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : 
টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিয়মিতই দেখা যায় তাকে নতুন নতুন সিনেমায়। তবে তার কাজ নিয়ে সেভাবে আলোচনা-সমালোচনা হয় না। বরং ব্যক্তিজীবন নিয়ে নেটিজেনরা তাকে নিয়ে ট্রোল করেন।
সেগুলো এ নায়িকার চোখ এড়ায় না, কিন্তু তা নিয়ে মাথা ঘামাতে চান না। নিজের কাজটাই করে যেতে চান।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেছেন, আমার ভালো লাগে না। তারা আমাকে নিয়ে কথা বলে আনন্দ পাচ্ছেন। আমি বিনোদন জোগাচ্ছি! তা ছাড়া এইসব করে অনেকে রোজগারও করেন! বিশ্বাস করুন, আমার একটুও গায়ে লাগে না। আবার এমন অনেকেই রয়েছেন, যারা আমায় সমর্থনও করেন। সেটাও তো দেখা উচিত। আমি কাউকে জাজ করি না।

এদিকে সিনেমায় ২৫ বছর পূর্ণ হয়েছে শ্রাবন্তীর। এই দীর্ঘ পথচলায় নিজের উপলব্ধি প্রসঙ্গে বলেন, এতগুলো বছরের ক্যারিয়ার আমায় শিখিয়েছে ধৈর্য ধরতে। আর শিখেছি কোনো ব্যক্তিগত সমস্যাকে কখনও শুটিং ফ্লোরে আনা যাবে না। তাহলেই ক্যামেরা আমার মনে কী চলছে ধরে ফেলবে। নিজের সমস্যাকে গোপন করা খুব কঠিন। আবেগকে লুকিয়ে রাখা ভীষণ কঠিন।

সম্প্রতি ‘হাঙ্গামা ডটকম’ নামের একটি সিনেমায় কাজ করছেন শ্রাবন্তী। কয়েকদিন আগে হয়ে গেল মহরত। কমেডি ঘরানার এই ছবিতে আরও অভিনয় করছেন বনি, কৌশানি ও ওম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *