বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

আমাদের মধ্যে সম্পর্ক নেই, এটা কি মানুষ বোঝে না : শাকিব খান

আমাদের মধ্যে সম্পর্ক নেই, এটা কি মানুষ বোঝে না : শাকিব খান
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান

বিনোদন ডেস্ক : 

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী এখন দুই মেরুর বাসিন্দা। তাদের মধ্যে সম্পর্কটা আগের মতো নেই- এমন গুঞ্জন বেশ ক’দিন ধরেই শোবিজে। এবার সেই কথার ইঙ্গিত দিলেন শাকিব। জানালেন, তাদের বিচ্ছেদ না হলেও দুজনের মধ্যে কোনো সম্পর্ক নেই। আর যেকোনো দিন বিবাহ বিচ্ছেদের সংবাদ আসতে পারে।

শাকিব খানের ভাষ্য, মানুষ কি দেখে বোঝে না, আমাদের দুজনের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই! সবার তো বিষয়টি এমনিতেই বোঝা উচিত। ৯ মাস আগে সে (বুবলী) যখন আমেরিকা থেকে আসে, এরপর থেকে আমাদের কোনো যোগাযোগ নেই। এর মানেটা কী? এখন তা কি জনে জনে গিয়ে বুঝিয়ে আসতে হবে!

এই চিত্রনায়ক আরো বলেন, আমি আসলে এখন এসব বিষয় নিয়ে কথা বলতে চাই না। একটা সময় মানুষ এমনিতেই জেনে যাবে।

সন্তানের (শেহজাদ খান বীর) প্রসঙ্গে তিনি বলেন, সন্তানের কথা আমি কি তাকে আড়াল করে রাখতে বলেছিলাম? নিজের ক্যারিয়ারের কথা ভেবে সেই তা প্রকাশ করেনি। আমি কিন্তু কাউকে কিছু বলিনি। আসলে সন্তানের কথা ভেবে অনেক কিছু বলা যায় না। আমার সন্তান শেহজাদ খান বীর বড় হচ্ছে। আমার প্রিয় দুই সন্তান আব্রাম খান জয় ও শেহজাদ খান বীর। তাদের নিয়েই আগামীর পথে পাড়ি দিতে চাই।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর বিয়ে হয়। আর তাদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *