সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি বৈবাহিক ধর্ষণের শিকার : বাঁধন বিদেশি লবিস্টদের পরামর্শে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়: মিরাজ নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ এম্বাপ্পের জাদুতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স মশক নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা : মেয়র আতিক নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ভারতের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন ১০ তারিখে বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে: তথ্যমন্ত্রী রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী রাজশাহীতে লোকাল গর্ভনমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট বাস্তবায়ন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত রাসিক মেয়রের সাথে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্টের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের

আবারো কি বিয়ের পিঁড়িতে বসেছেন অপু!

দুর্গাপূজা উদযাপনে সম্প্রতি কলকাতায় যান বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে তাকে বাঙালি সাজে দেখা যায়। লাল-সাদা শাড়ি এবং সঙ্গে সবুজ রঙের ব্লাউজে নজর কাড়েন অভিনেত্রী। তবে সবচেয়ে বেশি নজরে এসেছে অপু বিশ্বাসের সিঁথিতে দেওয়া সিঁদুর। সোশ্যাল মিডিয়ায় এমন কয়েকটি ছবি প্রকাশ হওয়ার পর উঠেছে নানা প্রশ্ন! তবে কি অপু আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন!

অনেকে প্রশ্ন করেছেন, অপু বিশ্বাস কি ফের গোপনে বিয়ে করেছেন? কারও আবার প্রশ্ন, এবার কি অভিনেত্রী কোনো হিন্দু ধর্মাবলম্বীকে বিয়ে করেছেন? আবার কেউ কেউ বিয়ের প্রসঙ্গে না গিয়ে প্রশ্ন করেছেন, অপু বিশ্বাস তো ডিভোর্সি, তাহলে তিনি কার জন্য সিঁথিতে সিঁদুর পরেছেন?

যদিও কোনো প্রশ্নেরই জবাব দেননি অপু বিশ্বাস। তিনি কেন সিঁথিতে সিঁদুর পরেছেন, তার উত্তরও মেলেনি। শাকিব খানের সঙ্গে ডিভোর্সের পর ফের বিয়ে করার কথা বহু আগেই জানিয়েছিলেন অপু বিশ্বাস। ২০১৯ সালের সেপ্টেম্বরে দেওয়া একটি সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, তার বিয়ের জন্য পরিবার থেকে পাত্র দেখা শুরু হয়েছে। পাত্র দেখছেন নায়িকার মা শেফালী বিশ্বাস।

অপু সে সময় বলেছিলেন, ‘পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে বিয়ের প্রস্ততি নিয়েছি। একা একা জীবন চলে না। তাছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি আবার বিয়ে করব। আমার বাবা নেই। মা একমাত্র অভিভাবক। তিনিই পাত্র নির্বাচন করবেন। একবার নিজে ভুল করে সেই ভুলের মাসুল দিয়ে যাচ্ছি। এবার মায়ের পছন্দে বিয়ে করব।’

এরপর কেটে গেছে পাক্কা তিন বছর। এরমধ্যে ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর মা শেফালী বিশ্বাসকে হারান অপু বিশ্বাস। মেয়ের জন্য তিনি উপযুক্ত পাত্র খুঁজে দিয়ে গেছেন কিনা, সেই পাত্রের জন্যই তার তারকা-কন্যার সিঁথিতে সিঁদুর উঠেছে কিনা, তার উত্তর কেবল অপু বিশ্বাসের কাছেই রয়েছে। সেই উত্তর জানা যাবে অভিনেত্রী দেশে ফিরে মুখ খুললেই।

২০০৮ সালে চিত্রনায়ক শাকিব খানকে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় নায়িকার ছেলে আব্রাম খান জয়ের। গোপন ছিল এ খবরও। পরে ২০১৭ সালের এপ্রিলে ছেলেসহ একটি টিভি চ্যানেলে হাজির হয়ে অপু বিশ্বাস ফাঁস করেন শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সন্তান জন্মদানের কথা।
কিন্তু টেকেনি তারকা জুটির সংসার। বিয়ে ও সন্তানের কথা প্রকাশ হওয়ার কয়েক মাস পরই অপুকে তালাক দেন শাকিব খান। পরের বছরই কিং খান বিয়ে করেন আরেক জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীকে। সেই বিয়েটাও হয় গোপনে। বুবলীও গোপনে জন্ম দেন এক পুত্রসন্তান। নাম শেহজাদ খান বীর। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সে খবরও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *