বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

আজীবন সম্মাননায় আবুল হায়াত

আজীবন সম্মাননায় আবুল হায়াত

বিনোদন ডেস্ক : 
স্যাটেলাইট টেলিভিশনগুলি তাদের নিজেদের নাটক-সিনেমাসহ সকল কন্টেন্টের বিচারেই শিল্পীদের সম্মানিত করার একটি প্রক্রিয়া চালু করেছে। ভারতীয় স্যাটেলাইট চ্যানেল থেকেই মূলত এই ধরনের অনুষ্ঠানের ধারণা শুরু। বাংলাদেশের বেশ কটি চ্যানেল বেশ জমাকালোভাবে এ ধরনের অ্যাওয়ার্ড নিয়মিত আয়োজন করে যাচ্ছে। এবারে সেই ধারাবাহিকতায় আগামী ১৮ নভেম্বর দীপ্ত টেলিভিশন তাদের ৭ম বর্ষপূর্তি তে প্রদান করতে যাচ্ছে ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’। দীপ্ত অ্যাওয়ার্ডে প্রথমবারের মতো যুক্ত হয়েছে ‘আজীবন সম্মাননা’। এ বছরে ‘দীপ্ত অ্যাওয়ার্ড আজীবন সম্মাননায় ভূষিত হচ্ছেন বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা আবুল হায়াত।

এছাড়াও গত এক বছরে দীপ্ত টেলিভিশনে প্রচারিত একক ও ধারাবাহিক নাটক, ডাবিং সিরিয়াল ও দীপ্ত ডিজিটাল প্লাটফর্মে আলোচিত একক নাটকগুলোর ওপর ভিত্তি করে বিভিন্ন ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হবে। এরই মধ্যে শুরু হয়েছে দর্শকদের ভোট প্রক্রিয়া।

১৯টি ক্যাটাগরিতে দর্শক তার বিবেচনায় সেরা নাটক ও অভিনয়শিল্পীদের ভোট দিতে পারবেন। দীপ্ত টিভির নিজস্ব ওয়েবসাইট লিংকে প্রাপ্ত দর্শকের ভোট ও জুরিবোর্ডের বিচার বিবেচনায় নিয়ে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হবে। ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’ এর ক্যাটাগরি ও বিভাগগুলো হলো- একক নাটক (আলোচিত একক নাটক, অভিনয়শিল্পী- পুরুষ, অভিনয়শিল্পী-নারী), ধারাবাহিক নাটক (আলোচিত ধারাবাহিক নাটক, অভিনয়শিল্পী- পুরুষ, অভিনয়শিল্পী-নারী, পার্শ্ব অভিনয়শিল্পী- পুরুষ, পার্শ্ব অভিনয়শিল্পী- নারী), দর্শক জরিপে ডিজিটাল প্লাটফর্মে একক নাটক (আলোচিত একক নাটক, অভিনয়শিল্পী- পুরুষ, অভিনয়শিল্পী- নারী), ডাবিং সিরিয়াল (আলোচিত ডাবিং সিরিয়াল, কণ্ঠাভিনয় শিল্পী- পুরুষ, কণ্ঠাভিনয় শিল্পী- নারী, কণ্ঠাভিনয় শিল্পী পার্শ্ব- পুরুষ, কণ্ঠাভিনয় শিল্পী পার্শ্ব নারী) এবং আলোচিত উপস্থাপক।

‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’ সরাসরি দীপ্ত টিভিতে আগামী ১৮ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রচার হবে। অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *